হৃদয়ের ক্যানভাস
- অন্তলীন আমি ২৮-০৪-২০২৪

এখন শুধু আকাশপানে তাকিয়ে থাকা
খুজতে যাই না স্বপ্নমেঘ
রংগিন মেঘগুলীও ধূসর হয়
যেনো আমার চোখ আজ
সাদা ক্যানভাসের ধূসর রংতুলি,
আর বিশ্বাস করি না তোমার মুখের বুলি ll

হয়তো আমি নই দ্বিগিজয়ী
সাদামাটা পথিকের বেশে
ক্লান্ত আমি
নিশ্চুপ থেকে পথ হারিয়ে ছুটে চলি,
আর বিশ্বাস করিনা তুমার মুখের বুলি ll

যখন অনুভবে ভালবাসার
ধ্বস নামে শূণ্য বুকে
বুক ছাড়কার আমি হতবাক
সেই ধ্বংসস্তুপ থেকে উড়ে যাওয়া শেষ ধূলি
আর বিশ্বাস করিনা তোমার মুখের বুলি ll

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।